ঢাকা, বুধবার, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জুন ২০২৪, ০৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ৭ চাঁদাবাজ ও ৪ ছিনতাইকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, মে ১৬, ২০২৪
যাত্রাবাড়ীতে ৭ চাঁদাবাজ ও ৪ ছিনতাইকারী আটক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৭ জন পরিবহন চাঁদাবাজ ও ৪ জন ছিনতাইকারীকে আটক করেছে র‍্যাব-১০।

আটকরা হলেন- রাহাদ (২১), রাজু (৩০), পারভেজ হোসেন (২৪), জাকির হোসেন (২৪), কামাল ভান্ডারী (৪২), সোহান মুন্সি (২৭), রায়হান খান (২৪), মনির হোসেন (৩০), মিরাজ (২৫), সজিব (২২) ও শরিফ (২৫)।

বৃহস্পতিবার (১৬ মে) পৃথক তিনটি অভিযানে তাদেরকে আটক করা হয়।

র‍্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এম. জে. সোহেল জানান, যাত্রাবাড়ী এলাকায় আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরী ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনকালে ৫ জন পরিবহন চাঁদাবাজকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে আদায়কৃত চাঁদা নগদ ৩ হাজার ৫৬০ টাকা উদ্ধার করা হয়।  

এর আগে দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযানে ২ জন পরিবহন চাঁদাবাজকে আটক করা হয়। তাদের কাছ থেকে আদায়কৃত চাঁদা নগদ ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

এছাড়া, যাত্রাবাড়ী মোড় এলাকায় অভিযান চালিয়ে ৪ জন ছিনতাইকারীকে ২ টি চাকুসহ আটক করা হয়।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, আটকরা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ ঢাকার বিভিন্ন এলাকায় পরিবহন থেকে চাঁদা আদায় করে আসছিল। আর ছিনতাইকারীরা পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ঘণ্টা, ১৫৩০ মে ১৬, ২০২৪
পিএম/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।