ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় চলন্ত অটোরিকশায় নারী গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, মে ১৬, ২০২৪
বগুড়ায় চলন্ত অটোরিকশায় নারী গুলিবিদ্ধ

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় ছেলের সঙ্গে চলন্ত অটোরিকশায় থাকা জুলেখা খাতুন (৪০) নামে এক নারী দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কে বীরগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

 

জুলেখা খাতুন বগুড়া শাজাহানপুর উপজেলার গোহাইল গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। তিনি স্বামী-সন্তানসহ বগুড়া শহরের কৈগাড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

জুলেখা খাতুনের ছেলে জাকির হোসেন জানান, তারা গোহাইল থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে বগুড়া শহরে আসছিলেন। অটোরিকশায় চালকসহ তারা তিনজন ছাড়া আর কোনো যাত্রী ছিল না। বিকেল ৩টার দিকে বিপরীতমুখী চারটি মটরসাইকেলে আটজন যুবক অটোরিকশাটিকে অতিক্রম করার সময় আকস্মিকভাবে একটি গুলি তার মায়ের মুখের বাম পার্শ্বে ঠোঁটের নিচে বিদ্ধ হয়। এতে তার দুইটি দাঁত ভেঙে যায়। পরে জাকির হোসেন তার মাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে দেন।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম জানান, হাসাপাতালে ওই নারীর চিকিৎসা চলছে। গুলি বা অন্য কোনো কিছুর আঘাতে ওই নারী আহত হয়েছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি। এক্সরে করার পর চিকিৎসকের বরাত দিয়ে বিস্তারিত বলা যাবে।

প্রসঙ্গত, ২০২১ সালের ৪ মে সকাল সাড়ে ১০টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার বীরগ্রাম-জোড়া গ্রামের মাঝামাঝি ফাঁকা স্থানে মটরসাইকেল যোগে আসা দুর্বৃত্তরা একটি সিএনজিচালিত অটোরিকশা আটকিয়ে মোজাফফর হোসেন (৬০) নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছিল।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।