ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

হরিণাকুণ্ডুতে দুপক্ষের সংঘর্ষে আহত ২০, আটক ৫  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মে ১৮, ২০২৪
হরিণাকুণ্ডুতে দুপক্ষের সংঘর্ষে আহত ২০, আটক ৫  

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

 

গ্রামবাসী আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায়  পুলিশ ৫ জনকে আটক করেছে।

শনিবার (১৮ মে) সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত দফায় দফায় উপজেলার ভাতুড়িয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে হরিণাকুণ্ডু উপজেলার ভাতুড়িয়া গ্রামের বর্তমান মেম্বার কোরবান আলী ও সাবেক মেম্বার মশিউর রহমানের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে সকালে মাঠে ধান কাটাকে কেন্দ্র করে মশিউরের সমর্থক হাসেম আলীকে কোরবান আলীর সমর্থক মিন্টু হোসেন ও বিল্লাল হোসেন মারধর করে। এ ঘটনার জেরে উভয়পক্ষের লোকজন ঢাল সড়কি, রামদা লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

আহতরা হলেন- মকলেস হোসেন, আজিম উদ্দীন, পান্নু হোসেন, ইমন হোসেন, হাসেম আলী, বেল্টু হোসেন, বিল্লাল হোসেন, শহিদুর ইসলাম, রবজেল হোসেন, মধু আলী, কমির হোসেন, বজলুর রহমান, জাকির হোসেন, চুন্নু হোসেনসহ ২০ জন।  

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দজিয়াউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ফের সংঘর্ষের আশঙ্কায় ভাতুড়িয়া গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মে ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।