ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগে শিশুপুত্রসহ নারী আটক

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, মে ২২, ২০২৪
নবাবগঞ্জে শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগে শিশুপুত্রসহ নারী আটক

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় তরী বাড়ৈ (৬) নামে একটি শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগে শিমু বেগম ও তার ছেলে আবু সাদকে (১২) আটক করেছে পুলিশ।  

নিহত তরী উপজেলার দক্ষিণ শোল্লা চন্দ্রপাড়ার সুমন বাড়ৈ ও বকুল বাড়ৈ দম্পতির মেয়ে।

সে শিশু শ্রেণিতে পড়ত।

পুলিশ জানায়, মঙ্গলবার (২১ মে) সকাল ১১টা থেকে তরীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর বিকেল সাড়ে ৪টার দিকে প্রবাসী আবু সাঈদের বাড়ির পাশের কলাগাছের ঝোপে তরীকে অচেতন অবস্থায় পাওয়া যায়। এ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।  

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জালাল জানান, নিহত শিশুটির মুখ ও মাথায় জখমের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড।  

ওসি আরও জানান, এ ঘটনায় নিহত শিশুর বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে শিমু ও তার ছেলেকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

নিহত শিশুর মা-বাবা অভিযোগ করে বলেন, ওরা মা ও ছেলে আমাদের মেয়েকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে মরদেহ গুম করার চেষ্টা করেছে। আমরা এর দৃষ্টান্তমূলক বিচার চাই।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, মে ২২, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।