ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের অভিযানে আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, মে ২২, ২০২৪
ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের অভিযানে আটক ৩

বরিশাল: ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, ঘর ভাঙার সরঞ্জামাদি ও পিকআপভ্যান জব্দ করা হয়েছে।

বুধবার (২২ মে) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেলের উপ-পরিদর্শক মো. তানজিল।

বরিশাল নগরের ২৯ নম্বর ওয়ার্ডের লুৎফর রহমান সড়কের আবাসিক হোটেল শরীফের চতুর্থ তলার ১২৯ নম্বর কক্ষে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে পুলিশ।

আটকরা হলেন বরগুনা জেলার সদর থানার বুড়িরচর এলাকার বাচ্চু মুন্সির ছেলে রবিউল ইসলাম মুন্সী (২৯), কেওড়া বুনিয়া এলাকার মজিবুর ফরাজীর ছেলে রিফাত ফরাজী হৃদয় (২০) ও হরিদ্রা বাড়ীয়া এলাকার ইদ্রিস চাপরাশির ছেলে মো. সজীব চাপরাশি (১৯)।  

পুলিশ জানায়, অভিযান টের পেয়ে বরগুনা জেলার সদর থানাধীন হরিদ্রা বাড়ীয়া এলাকার খবির খোকনের ছেলে সাগর (১৯), বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার এলাকার জামালের ছেলে রাসেল (৩৮) এবং একই এলাকার বাসিন্দা সোহাগ ও লালনসহ মোট চারজন পালিয়ে যেতে সক্ষম হন। তাদের গ্রেপ্তারে অভিযান চালানোর পাশাপাশি মামলা দায়েরের প্রস্তুতি চলমান।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মে ২২, ২০২৪
এমএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।