ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন বিষয়ক কর্মশালা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, মে ২৩, ২০২৪
উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন বিষয়ক কর্মশালা বক্তব্য রাখছেন মৌলভীবাজার জেলা প্রশাসক। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: জেলার কমলগঞ্জ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ মে) উপজেলার সরকারি গণমহাবিদ্যালয়ের হল রুমে এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

কমলগঞ্জ উপজেলা নিবার্চন কার্যালয়ের আয়োজনে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মনজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নিং অফিসার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ কমলগঞ্জ-শ্রীমঙ্গলের মোসা. শাহীনা আক্তার, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শাহীন আকন্দ ও কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন নিবার্চন কার্যালয়ে সব কর্মকর্তা ও উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা কর্মচারীরা। প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেন উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, ব্যাংক কর্মকর্তা ও স্কুল কলেজের অধ্যক্ষ ও প্রধান শিক্ষকরা।

উল্লেখ্য, আগামী ২৯ মে ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ অনুষ্ঠিত হবে কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায়।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, মে ২৩, ২০২৪
বিবিবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।