ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

নয় দিনেও খোঁজ মেলেনি মাদরাসাছাত্র আপনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, মে ২৪, ২০২৪
নয় দিনেও খোঁজ মেলেনি মাদরাসাছাত্র আপনের আলাউদ্দিন সরকার আপন

লালমনিরহাট: নয় দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটের মাদরাসাছাত্র আলাউদ্দিন সরকার আপনের (১২)। তার সন্ধান মেলাতে দেশের সব থানায় বার্তা পাঠিয়েছে পুলিশ।

 

নিখোঁজ মাদরাসাছাত্র আপন লালমনিরহাট পৌরসভার বিএনপি কলোনির জরিপ উল্ল্যাহর ছেলে। সে লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের মালিটারি তামিমুল কোরআন রহমানিয়া হাফিজিয়া মাদরাসার নাজরানা বিভাগের আবাসিক ছাত্র।

পুলিশ ও ছাত্রের পরিবার জানায়, লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের মালিটারি তামিমুল কোরআন রহমানিয়া হাফিজিয়া মাদরাসার নাজরানা বিভাগে পড়াশোনা করতো আপন। মাদরাসার আবাসিক বিভাগে থাকতো সে। গত ১৬ মে দুপুরে মাদরাসা থেকে বেড়িয়ে নিখোঁজ হয় আপন। পরে মাদরাসা কর্তৃপক্ষ তার সন্ধান মেলাতে না পেরে পরিবারকে খবর দেয়। পরিবারও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়ে লালমনিরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

জিডি আমলে নিয়ে নিখোঁজ ছাত্র আপনের সন্ধান মেলাতে দেশের সব থানায় বার্তা পাঠায় পুলিশ। নিখোঁজের নয়দিন পেরিয়ে গেলেও সন্তানের সন্ধান না পেয়ে আপনের পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।

নিখোঁজ ছাত্র আপনের বাবা জরিপ উল্লাহ বলেন, নয়দিন ধরে ছেলেকে না পেয়ে আমরা পুরো পরিবারের সবাই পাগলের মতো হয়ে গেছি। খবর প্রকাশ করে সন্তানের সন্ধান পেতে গণমাধ্যমে সহায়তা কামনা করি।

মালিটারি তালিমুল কোরআন হাফিজিয়া মাদরাসার সুপার ওসমান গণি বলেন, আমরা সম্ভাব্য সব জায়গায় খোঁজার জন্য লোক লাগিয়েছি। আল্লাহ সহায় থাকলে তাকে খুব দ্রুত পেয়ে যাব -ইনশাল্লাহ।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, মাদরাসা ছাত্র আপন  নিখোঁজ হওয়ায় একটি জিডি পাওয়ার পর পরই দেশের সব থানায় এ বিষয়ে অবগত করা হয়েছে। এছাড়া একজন অফিসারকে স্পেশাল দ্বায়িত্ব দেওয়া হয়েছে। তিনিও শিশুটিকে উদ্ধারে তার সাধ্যমতো চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ২৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।