ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে যুবকের ছুরিকাঘাতে স্ত্রী ও খালা শাশুড়ি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, মে ২৭, ২০২৪
জয়পুরহাটে যুবকের ছুরিকাঘাতে স্ত্রী ও খালা শাশুড়ি নিহত প্রতীকী ছবি

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুরে স্বামী স্ত্রীর কলহের জেরে স্ত্রী ও খালা শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর আহত হন শ্যালক।

 

সোমবার (২৭ মে) দুপুরে আক্কেলপুর উপজেলার হলহলিয়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- খালা শাশুড়ি আলেয়া বেগম (৫২) ও স্ত্রী মিতু আক্তার (৩৪)। এ সময় গুরুতর আহত হন শ্যালক নিরব হোসেন (২০)।  

অন্যদিকে, এ ঘটনায় অভিযুক্ত স্বামী বদলাগাছী উপজেলার খাদাইল গ্রামের রুবেল হোসেন (৩৬) ঘটনাটি ঘটিয়েছেন।

স্থানীয় ও নিহতের স্বজনেরা জানান, দীর্ঘদিন ধরে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। রোববার দুপুরেও কথা কাটাকাটির একপর্যায়ে রুবেল উত্তেজিত হয়ে তার স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে পেটে আঘাত করেন। তার চিৎকার শুনে খালা শাশুড়ি আলেয়া বেগম ও শ্যালক নীরব এগিয়ে এলে তাদেরকেও ছুরিকাঘাত করে পালিয়ে যান ঘাতক রুবেল।

পড়ে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক খালা শাশুড়িকে মৃত ঘোষণা করেন। স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠালে পথে তারও মৃত্যু হয়। অপরদিকে, শ্যালক নিরব আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।  

আলেয়া বেগমের বড় ছেলে আমিনুল ইসলাম বলেন, খালাতো বোন মিতুর চিৎকার শুনে এসে দেখি তিনজনকে চাকু দিয়ে আহত করা হয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন থেকে ঝামেলা ছিল। তবে আজ কী কারণে এ ঘটনা ঘটেছে আমার জানা নেই।

এ বিষয়ে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। অভিযুক্ত রুবেল পলাতক। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।