ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে ডিএনডি খালে ভাসছিল স্কুলছাত্রের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মে ২৮, ২০২৪
সিদ্ধিরগঞ্জে ডিএনডি খালে ভাসছিল স্কুলছাত্রের মরদেহ

নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জে ডিএনডি খাল থেকে মো. আনাস (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মে) সিদ্ধিরগঞ্জ পুল সংলগ্ন ডিএনডি খাল থেকে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার হয়।

নিহত আনাস সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকার আলমাসের ছেলে।

নিহত আনাসের পরিবার সূত্রে জানা গেছে, সে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। গতকাল (সোমবার, ২৭ মে) দুপুরে পরীক্ষা দেওয়ার জন্যে সে বাসা থেকে বের হয়ে স্কুলে গিয়েছিল। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে পরীক্ষা স্থগিত করায় অন্যান্য ছাত্ররা বাসায় ফিরে আসে। তবে আনাস আর বাসায় ফেরেনি। তখন থেকেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। হঠাৎ আজ সকালে আনাসের পরিবার জানতে পারে, আনাসের মরদেহ ডিএনডি খাল থেকে উদ্ধার হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমান বলেন, সকালে আমরা খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। আপাতদৃষ্টিতে এটি স্বাভাবিক মৃত্যু মনে হচ্ছে। ময়নাতদন্ত না করার সম্ভাবনাই বেশি। তবে পরিবার চাইলে ময়নাতদন্ত করা হবে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ছেলেটি সাঁতার জানত না। তাই হয়ত খালে গোসল করতে গিয়ে ওই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তবে আমরা মৃত্যুর প্রকৃত কারণ জানার চেষ্টা করছি। ময়নাতদন্ত করার বিষয়ে পরিবার আপত্তি জানানোর কারণে আমরা এখনও মরদেহ থানায় রেখেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হতে পারে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, মে ২৮, ২০২৪
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।