ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বানিয়াচংয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত বেড়ে ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৩ ঘণ্টা, মে ৩১, ২০২৪
বানিয়াচংয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত বেড়ে ৪ 

হবিগঞ্জ: হবিগঞ্জে বানিয়াচং উপজেলায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ঝিলু মিয়া (৪২) আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে নিহতের সংখ্যা দাঁড়িয়েছে চারজনে।

 

বৃহস্পতিবার (৩০ মে) দিনগত রাত পৌনে ১২টায় অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে সত্যতা নিশ্চিত করেছেন। নিহত ঝিলু মিয়া আগোয়া গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার সিলেট এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন।  

এর আগে গত ৯ মে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আগোয়া গ্রামের আব্দুল কাদির (২৫), সিরাজ মিয়া (৫০) ও লিলু মিয়ার (৪০) মৃত্যু হয়। নিহত লিলু মিয়া ও ঝিলু মিয়া আপন দুই ভাই।

পুলিশ জানায়, আগোয়া গ্রামের অটোরিকশাচালক আব্দুল কাদিরের সঙ্গে গাড়ির সিরিয়াল ও যাত্রী ওঠানামা নিয়ে স্ট্যান্ডের ম্যানেজার বদরুল আলম ওরফে বদির ঝগড়া হয়েছিল। পরে দুই গোষ্ঠীর লোকজন ৮ মে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।  

স্থানীয় পুলিশ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের হস্তক্ষেপ সংঘর্ষ নিয়ন্ত্রণ হলেও পরদিন ৯ মে বদি ও তার লোকজন ম্যানেজার আব্দুল কাদির (২৫) ও তার পক্ষের সিরাজ মিয়া (৫০) এবং লিলু মিয়াকে (৪০) পিটিয়ে হত্যা করে। এ সময় লিলু মিয়ার ভাই ঝিলু মিয়া (৪২) এবং আনু মিয়া (৩৫) গুরুতর আহত হয়েছিলেন।  

অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে আরও জানান, এ সংঘর্ষের ঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। প্রধান আসামি বদিসহ পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে এবং বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

আরও পড়ুন>>

>>> আলোচিত ৩ খুনের প্রধান অভিযুক্ত বদি আটক
>>> বানিয়াচংয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ৩

বাংলাদেশ সময়: ০০২২ ঘণ্টা, মে ৩১, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।