ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুরে ৪০ কেজি গাঁজাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মে ৩১, ২০২৪
জামালপুরে ৪০ কেজি গাঁজাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

জামালপুর: জামালপুরের মেলান্দহ উপজেলায় ৪০ কেজি গাঁজাসহ ইউপি সদস্য মো. বেলাল শেখকে (৪৫) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (৩১ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ।

এর আগে, বৃহস্পতিবার (৩০ মে) রাত সাড়ে ১২টার দিকে দুরমুঠ ইউনিয়নের সুলতান খালি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বেলাল শেখ ওই এলাকার মৃত করিম শেখের ছেলে এবং ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

ডিবি জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে ইউপি সদস্য বেলাল শেখের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার বসতঘরে দুইটি সাদা প্লাস্টিকের বস্তা থেকে ৪০ কেজি পাওয়া যায়। তার মধ্যে একটি বস্তায় ২৬ কেজি এবং অপরটিতে ১৪ কেজি গাঁজা ছিল। পরে তার বিরুদ্ধে মেলান্দহ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ এর ৩৬ (১) এর ১৯ (গ) ধারায় মামলা করা হয়। দুপুরের দিকে পুলিশ তার ৭ দিনের রিমান্ডের চেয়ে আদালতে পাঠায়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, সবার আড়ালে একজন জনপ্রতিনিধি গাঁজার কারবারি করছিলেন। এমন সুনির্দষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ বেলালকে গ্রেপ্তার করা হয়। পরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।