ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মারামারির সময় আগুনে দগ্ধ সেই রাসেল মারা গেছে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, মে ৩১, ২০২৪
মারামারির সময় আগুনে দগ্ধ সেই রাসেল মারা গেছে

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর হুমায়ুন রোডে আগুনে দগ্ধ শিশু রাসেল (১২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শুক্রবার (৩০ মে) এই তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা যায় রাসেল। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন মোহাম্মদপুর থানার উপ পরিদর্শক (এসআই) চয়ন সাহা।

এসআই চয়ন সাহা জানান, রাসেলের শরীরের ৩৫ শতাংশ দগ্ধ ছিল। চিকিৎসাধীন অবস্থায় গতরাতে মারা যায় সে। আজ শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় রাসেলের বড় ভাই মো. আশিক বাদী হয়ে একটি মামলা করেছেন। এই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এসআই আরো জানান, শুক্রবার রাত ৯টার দিকে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে দুই পক্ষের মারামারিতে বিবাদীরা রাসেলের শরীরে আগুন ধরিয়ে দেয়। সেদিন রাতেই তাকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করে স্বজনরা। আগুনে দগ্ধের কারণে রাসেলের মৃত্যু হয়েছে।

রাসেলের বড় ভাই মো. আশিক জানান, তারা মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে থাকেন। রাসেল বেকার। শুক্রবার রাত ৯টার দিকে বাসার অদুরে পাম্প থেকে পানি আনতে যাচ্ছিল সে। পথে হুমায়ুন রোডে আল বশির জামে মসজিদের পাশে পৌঁছালে সেখানে মারামারি ঘটে। সেখান থেকে আগুনে রাসেল দগ্ধ হয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে রাতে বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ২৩১৬ ঘণ্টা, মে ৩১, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।