ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ওয়ার্ল্ড ইয়ুথ ফেস্টিভ্যালে অংশগ্রহণকারী বাংলাদেশিদের ফিডব্যাক শেয়ারিং মিটিং অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জুন ১, ২০২৪
ওয়ার্ল্ড ইয়ুথ ফেস্টিভ্যালে অংশগ্রহণকারী বাংলাদেশিদের ফিডব্যাক শেয়ারিং মিটিং অনুষ্ঠিত

ঢাকা: রাশিয়ার সোচিতে সম্প্রতি অনুষ্ঠিত ওয়ার্ল্ড ইয়ুথ ফেস্টিভ্যাল-২০২৪ এ অংশগ্রহণকারী প্রতিনিধিদের নিয়ে ঢাকার ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ (আইডিইবি) তে রাশিয়ান হাউজ ঢাকা এর উদ্যোগে ফিডব্যাক শেয়ারিং মিটিং অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ মে) বিকেলে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাশিয়ান হাউজ ইন ঢাকার পরিচালক পাভেল দভয়চেনকভ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ (আইডিইবি) এর সভাপতি এ কে এম এ হামিদ এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কারুজ্জামান নয়ন। অনুষ্ঠানে ওয়ার্ল্ড ইয়ুথ ফেস্টিভ্যালে অংশগ্রহণকারী প্রতিনিধিরা তাদের অভিজ্ঞতা শেয়ার করেন এবং ফেস্টিভ্যালের বিভিন্ন কার্যক্রম ও অভিজ্ঞতার উপর আলোকপাত করেন।

প্রধান অতিথি পাভেল দভয়চেনকভ বলেন, ওয়ার্ল্ড ইয়ুথ ফেস্টিভ্যাল যুবকদের জন্য একটি অসাধারণ প্ল্যাটফর্ম যেখানে তারা বিভিন্ন দেশের যুবকদের সঙ্গে মিথস্ক্রিয়া করতে পারে এবং আন্তর্জাতিক দৃষ্টিভঙ্গি অর্জন করতে পারে। আমরা রাশিয়ান হাউজ ঢাকার পক্ষ থেকে অংশগ্রহণকারীদের এই অভিজ্ঞতা শেয়ার করার সুযোগ দিতে পেরে গর্বিত।

বিশেষ অতিথি এ কে এম এ হামিদ বলেন, এই ধরনের ফেস্টিভ্যাল যুবকদের নেতৃত্বের গুণাবলী বৃদ্ধি করে এবং আন্তর্জাতিক মঞ্চে তাদের দেশকে প্রতিনিধিত্ব করার সুযোগ দেয়।

অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা তাদের অভিজ্ঞতার কথা শেয়ার করেন এবং ওয়ার্ল্ড ইয়ুথ ফেস্টিভ্যাল-২০২৪ এ অংশগ্রহণের মাধ্যমে অর্জিত জ্ঞান ও দক্ষতা সম্পর্কে আলোচনা করেন।

ফিডব্যাক শেয়ারিং মিটিংটি একটি প্রাণবন্ত আলোচনা ও অভিজ্ঞতা বিনিময়ের মধ্য দিয়ে শেষ হয়। রাশিয়ান হাউজ ঢাকা ভবিষ্যতেও এই ধরনের উদ্যোগ গ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন পাভেল দভয়চেনকভ।  

বাংলাদেশ সময়:১২৪৩ ঘণ্টা, জুন ০১, ২০২৪
এইচএমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।