ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কুলাউড়া ছাত্রলীগ সভাপতির মাথায় দায়ের কোপ 

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জুন ১, ২০২৪
কুলাউড়া ছাত্রলীগ সভাপতির মাথায় দায়ের কোপ  কুলাউড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফ

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফকে ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।  

শুক্রবার (৩১ মে) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কাদিপুর ইউনিয়নের পেকুর বাজারে এ ঘটনা ঘটে।

 

শনিবার (১ জুন) অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  

তিনি বলেন, গতকাল রাতে উপজেলার কাদিপুর ইউনিয়নের পেকুর বাজারে দুর্বৃত্তদের দায়ের কোপে আহত হন কুলাউড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি। এ ব্যাপারে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আহত তায়েফের চাচাতো ভাই অফিকুল ইসলাম হাদী জানান, রাত সাড়ে ৮টার দিকে নিত্যপ্রয়োজনীয় জিনিস কিনতে বাড়ি থেকে স্থানীয় পেকুর বাজারে যান তায়েফ। পরে বাড়ি ফেরার সময় একজন তার মোবাইলফোনে কল দিয়ে পেকুর বাজারের পাশের একটি রাস্তায় যাওয়ার জন্য বলে।

তিনি বলেন, তায়েফ ওই জায়গায় যাওয়া মাত্রই ৫ থেকে ৭ জন দুর্বৃত্ত কোনোকিছু বুঝে ওঠার আগেই তাকে লাঠিসোঁটা দিয়ে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজুর রহমান জানান, তায়েফের মাথায় আঘাতের ফলে রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জুন ০১, ২০২৪
বিবিবি/এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।