ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাইক্ষ্যংছড়িতে বিজিবির সঙ্গে ডাকাতদের বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধ ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুন ৩, ২০২৪
নাইক্ষ্যংছড়িতে বিজিবির সঙ্গে ডাকাতদের বন্দুকযুদ্ধ, গুলিবিদ্ধ ১

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও নিজাম ডাকাত চোরাকারবারি সিন্ডিকেটের সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে ডাকাত দলের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছে।

সোমবার (৩ জুন) ভোর ৬টার দিকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তের পার্শ্ববর্তী কক্সবাজারে রামুর গর্জনিয়া ইউনিয়নের মরিচ্যাচর মালাকাটা ঘোনায় এ ঘটনা ঘটে।

বিজিবি সূত্রে জানা যায়, চোরাকারবারিরা ইয়াবা পাচার করছে এমন খবর পেয়ে বিজিবির মাদক ও চোরাচালান বিরোধী টহল দল অভিযান পরিচালনা করে। এ সময় নিজাম ডাকাতের নেতৃত্বে সংঘবদ্ধ হয়ে বিজিবি টহল দলের ওপর অতর্কিতভাবে গুলি ছোড়ে এবং পেট্রল বোমা নিক্ষেপ করে চারটি মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। আত্মরক্ষার্থে এ সময় বিজিবির সদস্যরা গুলি ছুড়তে বাধ্য হয়। এতে ডাকাত দলের এক সদস্য গুলিবিদ্ধ হন।

আরও জানা যায়, বিজিবি সদস্যরা ৫০-৬০ রাউন্ড গুলি ছুড়ে ঘটনাস্থল থেকে ৯৮ কার্টুন বার্মিজ সিগারেট এবং ২০ হাজার পিস ইয়াবা জব্দ করে।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাহল আহমেদ নোবেল সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, জুন ০৩, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।