ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

এক কাভার্ডভ্যানের পেছনে অন্যটির ধাক্কা, নিহত দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, জুন ৪, ২০২৪
এক কাভার্ডভ্যানের পেছনে অন্যটির ধাক্কা, নিহত দুই

কুমিল্লা: জেলার চৌদ্দগ্রামে বিকল কাভার্ডভ্যানের পেছনে অন্য আরেকটি কাভার্ডভ্যানের ধাক্কায় চালক মো. সাগর ও তার সহকারী বেলাল হোসেন নিহত হয়েছেন।

মঙ্গলবার (০৪ জুন) এ তথ্য নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

নিহতরা আপন দুই ভাই ছিলেন। তারা কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার ঝিনাইহাট এলাকার বড়গ্রামের আশরাফুল ইসলামের ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ছুপুয়া এলাকায় ঢাকাগামী কাভার্ডভ্যান (ঝিনাইদহ-চ.-মে. উ-১১-২৬৭৮) গাড়িটির ইঞ্জিন বিকল হয়ে গেলে সেটি রাস্তায় দাঁড়িয়ে থাকে। সেই গাড়িটিকে আরেকটি কাভার্ডভ্যান (ঢা.মে. ট-১৪-৬০৮৬) পেছন থেকে ধাক্কা দিয়ে চালু করার জন্য সহযোগিতা করছিল। এমন সময় তাদের গাড়িটিকে আবার পেছন থেকে অন্য আরেকটি কাভার্ডভ্যান (ঢা.মে. ট-১১-৯১৭৪) ধাক্কা দেয়। এতে বিকল কাভার্ডভ্যানের চালক ও সহকারী দুই গাড়ির মাঝখানে আটকে যান। পরে স্থানীয়রা ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন।

মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক আনোয়ারুল ইসলাম বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, জুন ০৪, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।