ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় নিহত আলীম হত্যা মামলার আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুন ৪, ২০২৪
বেলকুচিতে নির্বাচনী সহিংসতায় নিহত আলীম হত্যা মামলার আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় পরাজিত প্রার্থী বদিউজ্জামান ফকিরের সমর্থক ও আত্মীয় আব্দুল আলীম হত্যাকাণ্ডের পলাতক আসামি মো. রুহুল আমিনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

সোমবার (৩ জুন) নারায়ণগঞ্জ সদর থানার টানবাজার এলাকায় র‌্যাব-১২ সিরাজগঞ্জ ও সিপিসি-১ নারায়ণগঞ্জ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তার রুহুল বেলকুচি উপজেলার মামুদপুর পূর্বপাড়া গ্রামের মো. আবুল হোসেনের ছেলে।  

মঙ্গলবার (৪ জুন) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্প।

মামলার বরাত দিয়ে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৮ মে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রুহুল আমিনহ তার সহযোগীরা পূর্বপরিকল্পিত ভাবে ভিকটিম আব্দুল আলিমকে দেশীয় অস্ত্র ধারালো হাসুয়া, বাঁশের লাঠি, লোহার রড, সাবল দিয়ে এলোপাতাড়ি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। আব্দুল আলীমের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে তাকে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে বেলকুচি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, নিহত আব্দুল আলীম বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী বদিউজ্জামান ফকিরের সমর্থক ছিলেন। রুহুল আমিনসহ তার সহযোগীরা বিজয়ী প্রার্থী ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম সরকারের সমর্থক।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।