ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

খুবির প্রকল্প পরিচালকের বাসায় দুর্ধর্ষ চুরি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, জুন ১০, ২০২৪
খুবির প্রকল্প পরিচালকের বাসায় দুর্ধর্ষ চুরি

খুলনা: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রকল্প পরিচালক ড. মো. হাসানুজ্জামানের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার (৯ জুন) রাতে নিরালা তাবলিগ মসজিদ সংলগ্ন ২৬৭/১ শেরেবাংলা রোডের তিনতলা ভবনের দোতলায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী হাসানুজ্জামান বলেন, রোববার রাত ১০টার পর আমার স্ত্রী দুই মেয়েকে নিয়ে বাবার বাড়ি থেকে ফিরে দরজা খুলতে পারছিলেন না। তখন তিনি দেখতে পান দরজা ভেতর থেকে বন্ধ করা। আমার স্ত্রীর ভাই ও স্থানীয়রা পাশের নির্মানাধীন ভবনে গিয়ে আমাদের বাসার জানালার গ্রিল কাটা দেখতে পান।  

তিনি বলেন, আমি তখন বাইরে ছিলাম। পরে সবাই ঘরে ঢুকে দেখতে পান, কাপড়-চোপড় সব ছড়ানো ছিটানো। আনুমানিক সাড়ে ৩ ভরি স্বর্ণের অলংকার ও নগদ ৯০ হাজার টাকা নিয়ে গেছে চোর।

হাসানুজ্জামান বলেন, বাড়ির মালিক কেএমপির সিটিএসবি শাখার অবসরপ্রাপ্ত দারোগা রেজাউল। তিনি বর্তমানে হজ পালনের জন্য সৌদি আরবে রয়েছেন। বাড়িওয়ালা এ বাড়িতে থাকেন না। হরিণটানায় তার অন্যবাড়িতে থাকেন।  

সোনাডাঙ্গা থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, চুরির ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, জুন ১০, ২০২৪
এমআরএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।