ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

জাতীয়

বেনজীরের ইকো পার্কে চুরির ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
বেনজীরের ইকো পার্কে চুরির ঘটনায় মামলা সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্ক

গোপালগঞ্জ: পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের গোপালগঞ্জের সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজনের নাম উল্লেখসহ আরও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যার দিকে এ মামলাটি দায়ের করেন ওই রিসোর্টের ম্যানেজার (এইচআর) মো. সারোয়ার হোসেন।

মামলায় আসামিরা হলেন- মাদারীপুরের রাজৈর উপজেলার নাটাখোলা গ্রামের ক্ষেপা মজুমদারের ছেলে সজীব মজুমদার (৩৩), একই গ্রামের গনেশ রায়ের ছেলে সুব্রত রায় (২৩), সুনিল সেনের ছেলে অনিমেষ সেন (৩০), গোপালগঞ্জ সদর উপজেলার বৈরাগীতলা টুঠামান্দ্রা গ্রামের বিপ্লব বল (৫০) ও একই গ্রামের সঞ্চয় বলসহ (২৮) আরও কয়েকজন।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক(তদন্ত) হারুন-অর-রশিদ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, বুধবার (১২ জুন) রাতে আসামিরা পরস্পর যোগসাজশে পার্কের তিনটি কম্পিউটারের সিপিইউ ও একটি মনিটর নিয়ে পালিয়ে যান। পরে পার্কের সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখে আসামিদের শনাক্ত করে তিনি মামলাটি দায়ের করেন।  

মামলার বাদী সিসিটিভি ফুটেজ প্রমাণ স্বরূপ থানায় জমা দিয়েছেন।

তিনি আরও বলেন, মামলাটি আমলে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।  

প্রসঙ্গত, গত ০৮ জুন অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে অভিযুক্ত পুলিশের সাবেক আইজিপি বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের নামে গোপালগঞ্জে করা সাভানা ইকো রিসোর্ট অ্যান্ড ন্যাচারাল পার্কের দায়িত্ব আদালতের নির্দেশে বুঝে নেয় জেলা প্রশাসনসহ অন্যান্য রিসিভাররা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।