ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় আবারও ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, জুন ২৯, ২০২৪
চুয়াডাঙ্গায় আবারও ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম ইনসেটে আহত ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খানকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।  

শুক্রবার (২৮ জুন) রাত ৮টার দিকে বাড়ি ফেরার পথে উপজেলার মনোহরপুর আলার মোড় এলাকায় কুপিয়ে জখম করা হয় তাকে।

 

তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোরে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শুক্রবার রাতে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন চেয়ারম্যান সোহরাব হোসেন খান। এসময় তিনি আলাম মোড় এলাকায় পৌঁছালে তাকে লক্ষ্য করে চলন্ত মোটরসাইকেল থেকে চেয়ারম্যানের পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয় লোকজন ইউপি চেয়ারম্যানকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং দলীয় লোকজন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দীন আল আজাদ জানান, হামলাকারীদের ধরতে পুলিশ কাজ করছে।

উল্লেখ্য, গত ২৮ মে জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নানকে একই কায়দায় পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। তাকেও অবস্থা আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার বক্ষব্যাধী হাসপাতালে নেওয়া হয়। ওই ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। এক মাসের ব্যবধানে দুটি ইউনিয়ন চেয়ারম্যানকে কুপিয়ে জখমের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, জুন ২৯, ২০২৪ 
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।