ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুবর্ণচরে বৃদ্ধকে গলাকেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৪
সুবর্ণচরে বৃদ্ধকে গলাকেটে হত্যা

নোয়াখালী: জেলার সুবর্ণচর উপজেলায় আবদুল খালেক ওরফে খাজা মিয়া (৬৭) নামর এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

রোববার (৭ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার চরজব্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চর রশিদ গ্রামের নিহতের নিজ বাড়ির সামনে থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে শনিবার রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।  

নিহত খাজা মিয়া উপজেলার চরজব্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চর রশিদ গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃদ্ধ খাজা মিয়া এক সময়ে স্থানীয় বাজারে চা দোকানদার ছিলেন। স্ত্রী কমলা বেগমসহ নিজ বাড়িতে একা বসবাস করেন তিনি। শনিবার রাত ৯টার দিকে স্থানীয় কাঞ্চন বাজার যান। পরে তিনি আর বাড়ি ফেরেননি। রোববার সকালে তার স্ত্রী স্বামীকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে নিজ বাড়ির সামনে স্বামী খাজা মিয়ার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন তিনি।

নিহতের মেজো ছেলে মো. ছিদ্দিক উল্যাহ বলেন, বাবা খুবই সহজ সরল লোক ছিলেন। তার সঙ্গে কারো বিরোধ ছিল না। কে বা কাহারা তাকে নৃশংসভাবে হত্যা করেছে। এখন পর্যন্ত হত্যার কোনো কারণ জানা নেই।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাওসার আলম ভুঁইয়া জানান, বৃদ্ধকে জবাই করে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তবে এখনও কেউ অভিযোগ করেনি। পুলিশ ক্লুলেস এ হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটনে চেষ্টা চালাচ্ছে জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।