ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে বিক্রয়কর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২৪
মাদারীপুরে বিক্রয়কর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই

মাদারীপুর: মাদারীপুরে দিন-দুপুরে আল-আমীন (২৩) নামে এক বিক্রয়কর্মীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রোববার (৭ জুলাই) সকাল ১১টার দিকে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের দক্ষিণ দুধখালী গ্রামে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, সকালে একটি মোবাইল আর্থিক সেবা প্রতিষ্ঠানের বিক্রয়কর্মী আল-আমীন ও হাসান উদ্দিন (২৫) জেলার ডিস্ট্রিবিউটর হাউস থেকে শহরের রাস্তি সেতু হয়ে হাউসদি বাজারে আসছিলেন। তাদের সঙ্গে ছিল ১৮ লাখ টাকা। পথে দক্ষিণ দুধখালীর রাস্তায় এলে পেছন থেকে দুটি মোটরসাইকেল তাদের গতিপথ রোধ করে থামিয়ে দেয়।  

এসময় আল-আমীন মোবাইল ফোন বের করলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। আর হাসান উদ্দিন দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হন। দুর্বৃত্তরা এসময় আল-আমীনের কাছে থাকা ১৮ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয়রা আল-আমীনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে প্রতিষ্ঠানটির মাদারীপুর জেলার ডিস্ট্রিবিউটর মোস্তাক আহমেদ ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন ঘটনাস্থলে আসেন।  

এদিকে দিন-দুপুরে এমন ছিনতাইয়ের ঘটনায় হতবাক স্থানীয়রা।

প্রতিষ্ঠানটির মাদারীপুর জেলার ডিস্ট্রিবিউটর মোস্তাক আহমেদ দোষীদের বিচারের দাবি জানান।  

তিনি বলেন, এভাবে ফিল্মি স্টাইলে দিন-দুপুরে এতোগুলো টাকা ছিনতাই কোনোভাবেই মানা যায় না। যারা এ ঘটনার সঙ্গে জড়িত, তাদের খুঁজে বের করে কঠোর শাস্তির দাবি জানাই। এর আগেও এমন ঘটনা ঘটেছে। আশা রাখি, এবার এদের গ্রেপ্তার করে কঠোর শাস্তি দেওয়া হবে। থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান বলেন, প্রতিটি চেকপোস্টে সার্চ করা হচ্ছে। এরই মধ্যে সদর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুলাই ৭, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।