ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল দাদা-নাতনির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, জুলাই ৮, ২০২৪
লক্ষ্মীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল দাদা-নাতনির

লক্ষ্মীপুর: জেলার সদর উপজেলায় রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় শিশু মিম আক্তার (৪) ও তার দাদা নাছির মোল্লা নিহত হয়েছেন।  

সোমবার (৮ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার পূর্ব হাজিরপাড়া এলাকার সিয়াম পেট্টোল পাম্পের সামনে লক্ষ্মীপুর-নোয়াখলী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিমি ও নাছির ভোলা জেলার বাসিন্দা। তারা চট্রগ্রাম থেকে লক্ষ্মীপুর হয়ে ভোলার দিকে যাচ্ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্রগ্রাম থেকে লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাটের উদ্দেশ্যে শাহী নামক বাসে করে লক্ষ্মীপুর আসেন নাছির, তার স্ত্রী বিবি আনজেরা, পুত্রবধু বিবি মরিয়ম ও নাতনি মিম।  পরে বাসটি মহাসড়কের পাশে হাজিরপাড়া এলাকার একটি পেট্রোল পাম্প থেকে তৈল নেওয়ার জন্য দাঁড়ায়। এসময় বাস থেকে নেমে নাতনিকে নিয়ে রাস্তার বিপরীত পাশের দোকানে যাচ্ছিলেন নাছির। রাস্তা পারাপারের সময় বিপরীত দিক থেকে আসা যমুনা পরিবহণের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মিম মারা যায়। এসময় তার নানা নাছিরও গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। সম্পর্কে তারা দাদা-নাতনি বলে জানা গেছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অরুপ পাল বলেন, দুর্ঘটনায় এক শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। এবং আহত অবস্থায় নাছির নামে আরও একজনকে আনা হলে চিকিৎসাধীন মারা যান।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বাংলানিউজকে বলেন, রাস্তা পারাপারের সময় দুর্ঘটনাটি ঘটেছে। নিহত দুইজনের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জুলাই ৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।