ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে বাসচাপায় কলেজছাত্র নিহত, সড়ক অবরোধ-বাসে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ৮, ২০২৪
নরসিংদীতে বাসচাপায় কলেজছাত্র নিহত, সড়ক অবরোধ-বাসে আগুন

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বাসের ধাক্কায় মেহেদী হাসান নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বাসে আগুন দেওয়াসহ ভাঙচুর চালিয়েছে।

 

সোমবার (৮ জুলাই) দুপুর ১২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার চৈতান্য এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান উপজেলার ছোটাবন গ্রামের জাকির হোসেনের ছেলে। সে আবদুল কাদির মোল্লা সিটি কলেজের ছাত্র।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে ঢাকা থেকে মৌলভীবাজারগামী রুপসী বাংলা নামে একটি বাস দ্রুতগতিতে চৈতন্য এলাকা অতিক্রম করার সময় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়া কলেজছাত্র মেহেদীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। বাসটিকে পুলিশ আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনার পর উত্তেজিত এলাকাবাসী ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বাসে আগুন দেওয়াসহ পরিবহনে ভাঙচুর চালায়। এ সময় প্রায় দুই ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী। ফলে মহাসড়কের দুই পাশে কয়েক কিলোমিটার জুড়ে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে ইটাখোলা হাইওয়ে পুলিশের অনুরোধক্রমে মহাসড়ক থেকে সরে যায় এলাকাবাসী। এরপর যান চলাচল স্বাভাবিক হয়।

ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেহেদী হাসান নামে এক শিক্ষার্থী মারা গেছে। বাসচালক তাৎক্ষণিকই পালিয়ে যায়। বাসটিকে জব্দ করে হাইওয়ে থানা ফাঁড়িতে নিয়ে যাচ্ছি। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলতে পারবো।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।