ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
সিরাজগঞ্জে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা 

সিরাজগঞ্জ: ‘শুভ কাজে, সবার পাশে’ এ প্রতিপাদ্য ধারণ করে বসুন্ধরা শুভসংঘ সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে কাজিপুর উপজেলায় দরিদ্র, অসহায়, দুস্থ এবং বানভাসী মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।  

শনিবার (১৩ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার মাইজবাড়ি উচ্চ বিদ্যালয়ে দুই শতাধিক নারী-পুরুষ ও শিশুকে চিকিৎসাসেবা, বেশকিছু মানুষের ডায়াবেটিস পরীক্ষা এবং বিভিন্ন ওষুধ সামগ্রী দেওয়া হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।  

তিনি বন্যাদুর্গত এলাকায় বসুন্ধরা শুভসংঘের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, এ কার্যক্রমের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষ উপকৃত হচ্ছেন। বসুন্ধরা গ্রুপের সামাজিক, মানবিক ও জনকল্যাণমূলক কার্যক্রমগুলোতে আমি অভিভূত। এমন ভালো কাজের সঙ্গে থাকাও ভাগ্যের ব্যাপার। এমন কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন মাইজবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তালুকদার জাহাঙ্গীর আলম, বসুন্ধরা শুভসংঘ জেলা শাখার সাধারণ সম্পাদক দেওয়ান শহীদুজ্জামান শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সুমনা হক, কমিউনিটি মেডিকেল অফিসার ডা. জান্নাতুল ফেরদৌস মীম, যুগ্ম সাধারণ সম্পাদক কমিউনিটি মেডিকেল অফিসার এনামুল হক, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রাকিব হাসান, কাজিপুর উপজেলা বসুন্ধরা শুভসংঘের সাধারণ সম্পাদক আশকার পাইন ও সাংগঠনিক সম্পাদক আশা সরকার।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।