ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়া মেডিকেল কলেজ ছাত্রলীগে পদত্যাগের হিড়িক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেপন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
কুষ্টিয়া মেডিকেল কলেজ ছাত্রলীগে পদত্যাগের হিড়িক

কুষ্টিয়া: কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ ও হামলার ঘটনায় কুষ্টিয়া মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের স্বেচ্ছায় পদত্যাগের হিড়িক পড়েছে। ১৬ সদস্যের কমিটির মধ্যে একে একে ফেসবুকে স্ট্যাটাস এবং অলিখিতভাবে সভাপতি ও সাধারণ সম্পাদক ব্যতিত প্রায় সকল সদস্যই পদত্যাগ করেছেন।

তবে লিখিত ভাবে পদত্যাগ করবেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

বুধবার (১৭ জুলাই) রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আবির এ তথ্য নিশ্চিত করেন। ছাত্রলীগের কুষ্টিয়া মেডিকেল কলেজ শাখার পদত্যাগকৃতরা হলেন- সাংগঠনিক সম্পাদক ফাহমিদ হোসেন অরা, শাহাদাত হোসেন মেহেদী, জায়মা হোসেন ও নিঝুম হায়দারসহ কমিটির অন্যান্য সদস্যরা।

চলতি বছরের ২ ফেব্রুয়ারি কুষ্টিয়া মেডিকেল কলেজ ছাত্রলীগের ১৬ সদস্যের কমিটি গঠন করেছিল কেন্দ্রীয় সংসদ।

কুষ্টিয়া মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল আবির জানান, কুষ্টিয়া মেডিকেল কলেজের ১৬ সদস্যের কমিটির মধ্যে বেশ কয়েকজন ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে পদত্যাগের। তবে লিখিত আকারে পদত্যাগ করবেন কিনা সেটা তাদের ব্যাপার। যেহেতু কলেজ বন্ধ ঘোষণা হওয়ায় আমরা বাড়িতে চলে এসেছি। আগামীকাল এই ব্যাপারে সিদ্ধান্ত হবে। সভাপতি-সম্পাদক পদত্যাগ করবেন কিনা সে বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ ও হামলার ঘটনায় নেতাকর্মীদের স্বেচ্ছায় পদত্যাগ করেছেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৭৫৪ ঘণ্টা, জুলাই ১৭,২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।