ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

দিনাজপুরে বিএনপির ১১ নেতাকর্মী রিমান্ডে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
দিনাজপুরে বিএনপির ১১ নেতাকর্মী রিমান্ডে 

দিনাজপুর: কোটা সংস্কারের দাবিতে দিনাজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে চলা আন্দোলনের সময় নাশকতার অভিযোগে করা মামলায় গ্রেপ্তার বিএনপির ১১ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৯ জুলাই) দুপুরে দিনাজপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম এ রিমান্ডের আদেশ দেন।

 

দিনাজপুর কোট পুলিশ পরিদর্শক একেএম লিয়াকত আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

রিমান্ডে নেওয়া আসামিরা হলেন- জেলা যুবদলের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন প্লাবন (৩২), বিরামপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি ওয়াহেদুজ্জামান (৫৫) ও সহ-সভাপতি গোলাপ হোসেন (৩৬), হাকিমপুর থানা বিএনপির সহ-দপ্তর সম্পাদক শামসুল হক (৫৮), ফুলবাড়ী উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাহেদ আলী (২৯), বীরগঞ্জ উপজেলা যুবদল নেতা নুর আমিন (২৬), ছাত্রদল নেতা জাকির হোসেন (২৭), যুবদল নেতা নুরুল ইসলাম (২৪), যুবদল সদস্য রিপন আলী (২৬), পার্বতীপুর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাহাদত হোসেন (৫২) ও সদর উপজেলা বিএনপির সদস্য রেজাউল করিম বাবু (৪৫)।  

কোর্ট সূত্রে জানা গেছে, মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) সেলিমুর রহমান সরকার নাশকতার মামলায় গ্রেপ্তার ১০ আসামিকে আদালতে সোর্পদ করে প্রত্যেককে পাঁচদিন করে রিমান্ডে নেওয়ার আবেদন জানান। রিমান্ড শুনানি শেষে বিচারক সবার একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে দিনাজপুর জেলা আওয়ামী লীগ কার্যালয় ভাঙচুর ও ক্ষতিসাধনের অভিযোগে করা মামলায় জেলা যুবদলের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন ওরফে প্লাবনের একদিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।