ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নিখোঁজ হওয়ার একদিন পর ডোবায় মিলল কিশোরের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, আগস্ট ২, ২০২৪
নিখোঁজ হওয়ার একদিন পর ডোবায় মিলল কিশোরের মরদেহ

শেরপুর: নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর শেরপুর পৌর শহরের চাপাতলী মহল্লার নিজ বাড়ির পাশের ডোবা থেকে শরিফ মিয়া (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০১ আগস্ট) সন্ধ্যায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শরিফ চাপাতলি মহল্লার ওয়েল্ডিং মিস্ত্রি শফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শরিফ তার বাবার সঙ্গে ওয়ার্কশপে কাজ করতেন। বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় প্রতিবেশী জাহাঙ্গীরের ছেলে আসিফ তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। কিন্তু শরিফ আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান পায়নি। পরে আজ সন্ধ্যায় বাড়ি থেকে সামান্য দূরের একটি ডোবায় শরিফের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় তদন্ত কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক কামরুল ইসলাম জানান, কীভাবে মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই নিশ্চিত হওয়া যাবে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে একটি ডোবা থেকে কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, আগস্ট ০২, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।