ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে সাবেক প্রতিমন্ত্রীর বাসায় হামলা-ভাঙচুর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
ময়মনসিংহে সাবেক প্রতিমন্ত্রীর বাসায় হামলা-ভাঙচুর 

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর পন্ডিতপাড়া এলাকায় সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী মো. শরীফ আহমেদের বাসায় হামলা-ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা।  

রোববার (৪ আগস্ট) দুপুর দেড়টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

 

মো. শরীফ আহমেদ ময়মনসিংহ-২ আসনের বর্তমান সংসদ সদস্য। এর আগেও তিনি এই আসনে আরও দুবার সংসদ সদস্য এবং একবার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।  

জানা গেছে, দুর্বৃত্তরা ইটপাটকেল নিক্ষেপ করে বাসার দ্বিতীয় তলার বারান্দার গ্লাস ভাঙচুর করে। তবে এ সময় বাসার প্রধান ফটক বন্ধ থাকায় ক্ষয়ক্ষতি কম হয়েছে।  

ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য ও ময়মনসিংহ মহাবিদ্যালয়ের সাবেক ভিপি মো. ফিরোজ আহমেদ।  

প্রতিমন্ত্রীর বাসার কেয়ারটেকার অনিক সরকার সানি বলেন, দুর্বৃত্তরা হঠাৎ স্লোগান দিয়ে বাসার সামনে এসে এই হামলা চালিয়েছে। তবে এ ঘটনায় কেউ আহত হননি।  

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে। তবে রেঞ্জ পুলিশের কার্যালয়ের প্রধান ফটকে আন্দোলনকারী ধাক্কাধাক্কি করে ভাঙচুরের চেষ্টা করা হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।