ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

জুয়া খেলাতে বাধা দেওয়ায় তিন আন্দোলনকারীর ওপর হামলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
জুয়া খেলাতে বাধা দেওয়ায় তিন আন্দোলনকারীর ওপর হামলা 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় জুয়া খেলাতে বাধা দেওয়ায় তিন আন্দোলনকারীকে অস্ত্র দিয়ে আঘাত করে আহত করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে পৌর এলাকার খড়মপুরে এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- আশীষ খাদেম, মো. রিফাত ও আমজাদ হোসেন। তারা সবাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত। তাদের মধ্যে আশীষ খাদেম জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বাকি দুজন আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

ছাত্র আন্দোলনকারীদের সূত্রে জানা গেছে, খড়মপুর মাজারের পশ্চিম পাশে ঢাকা-সিলেট রেলপথে জুয়ার আসর বসার খবরে ছাত্ররা ছুটে যান। সেখানে গিয়ে এ বিষয়ে জানতে চাওয়া মাত্রই তাদের ওপর হামলা হয়। এসময় একদল লোক তাদের ওপর হামলা করেন। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।
এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল রানা বলেন, খবর পেয়ে পুলিশ ও সেনা সদস্যরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে যান। তবে হামলাকারীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।