ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

রায়পুরায় ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
রায়পুরায় ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় পূর্ব শত্রুতার জেরে মোমেন মিয়া (৩৫) নামে এক ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় আহত হয়েছেন তার ভাগ্নে অনিক (২০)।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার ভিটি মরজাল শিমুলতলী এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে থানা পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। এদিকে এঘটনায় আহত অনিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মোমেন মিয়া শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের যোশর উত্তরপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে। আহত অনিক বেলাবো উপজেলার হোসেন নগর গ্রামের আলী হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মোমেন মিয়া বেলাব উপজেলার হোসেন নগর গ্রাম থেকে ভাগ্নে অনিককে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে শিবপুরের যোশর এলাকায় তার নিজ বাড়িতে ফিরছিলেন। পথে ঢাকা-সিলেট মহাসড়কের ভিটি মরজালের শিমুলতলী এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। পরে তাদের এলোপাথাড়ি কুপিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় তারা। এতে ঘটনাস্থলেই ডিম ব্যবসায়ী মোমেন মিয়ার মৃত্যু হয়। গুরুতর আহত অনিককে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় হয়।

নিহত মোমেন মিয়ার ছোট ভাই মামুন মিয়া বলেন, এলাকার অধিপত্ব বিস্তার ও পূর্ব বিরোধের জেরে যোশর উত্তরপাড়া এলাকার শবদর আলীর ছেলে সালাম (৩৪) ও হানিফার ছেলে শামীম (৩০) গংদের সঙ্গে তাদের বিরোধ চলে আসছিল। এরই জেরে আজ তারা আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে এবং আমার ভাগিনাকে কুপিয়ে আহত করেছে। এর আগেও তারা আমার আমার ভাইয়ের ওপর হামলার চেষ্টা করে। আজ একেবারে আমার ভাইকে মেরেই ফেলেছে। আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই।

জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিম সরকার জানান, স্থানীয়ভাবে দীর্ঘদিনের একটা বিরোধ ছিল তাদের মধ্যে। আমরা বিষয়টি মীমাংসাও করেছি। এখন কি থেকে কি হয়েছে সেটা তদন্ত করলেই বেরিয়ে আসবে। তবে এমন হত্যাকাণ্ডের যথাযথ বিচার আমরা চাই।

রায়পুরা থানার উপপরিদর্শক সালাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।