ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন  

সাতক্ষীরা: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সে ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।  

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ১১টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এতে বক্তারা ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়ে বলেন, বার বার গণমাধ্যমকে টার্গেট করা হচ্ছে। বিগত সরকারের সময়ে যেখানে কোনো গণমাধ্যম দুর্নীতিবাজদের বিরুদ্ধে সাহসের সঙ্গে লিখতে পারেনি, সেখানে পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের দুর্নীতি ও অপকর্মের তথ্য তুলে ধরে জাতির সামনে রাষ্ট্রযন্ত্রের অপব্যবহার তুলে ধরতে সক্ষম হয়েছে কালের কণ্ঠ। কিন্তু এখন সেই কালের কণ্ঠ আক্রান্ত, বাংলাদেশ প্রতিদিন আক্রান্ত, বাংলানিউজটোয়েন্টিফোর.কম, নিউজটোয়েন্টিফোর, রেডিও ক্যাপিটাল  আক্রান্ত। যেকোনো মূল্যে গণমাধ্যমের স্বাধীনতা সমুন্নত রাখতে হবে। অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করতে হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন ও অংশ নেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারী ও মোস্তাফিজুর রহমান উজ্জ্বল, ইনডিপেন্ডেন্ট টিভির আবুল কাসেম, কালের কণ্ঠের মোশারফ হোসেন, বাংলাদেশ প্রতিদিনের মনিরুল ইসলাম মনি, বণিক বার্তার গোলাম সরোয়ার, দৈনিক তথ্যের সৈয়দ রফিকুল ইসলাম শাওন, বাংলানিউজের শেখ তানজির আহমেদ, এখন টিভির আহসান রাজীব, এনটিভির এসএম জিন্নাহ, গ্লোবাল টিভির রাহাত রাজাসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।