ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে ভোলায় মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে ভোলায় মানববন্ধন

ভোলা: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসি কমপ্লেক্সে সন্ত্রাসী হামলা প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তার করে বিচার দাবিতে ভোলা মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (২৩ আগস্ট) ভোলা প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

 

মানববন্ধনে ভোলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ টিভির ভোলা জেলা প্রতিনিধি জন্নু রায়হানের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, সময় টিভি ও সমকাল পত্রিকার স্টাফ রিপোর্টার নাছির লিটন, বাংলানিউজের প্রতিনিধি ছোটন সাহা, কালের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ইকরামুল আলম, চ্যানেল২৪ টিভির জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, বিশিষ্ট কবি ও কলামিস্ট নাজিউর রহমান কলেজের সহকারী অধ্যাপক কামাল হোসেন শাহীন, ইসলামী ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তরের সভাপতি আবু জাফর, সহ-সভাপতি মাহমুদুল হাসান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, গণমাধ্যমের ওপর যারা আঘাত ও হামলা-ভাঙচুর করেছে, তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। যারা  গণমাধ্যমের টুটি চেপে ধরতে চায়, গণমাধ্যমের স্বাধীনতা খর্ব করতে চায়, তারা দেশ ও জাতির শত্রু এবং দেশের স্বাধীনতার শত্রু। তাদের প্রতিহত করতে হবে।

বক্তারা আরও বলেন, আগামীতে যেন আর কোনো চক্রই স্বাধীন বাংলাদেশের কোনো গণমাধ্যমের ওপর আঘাত হানতে না পারে, সে বিষয়ে বর্তমান সরকারের প্রতি আহ্বান রইলো।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।