ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

আহত শিক্ষার্থীদের দেখতে ঢামেক হাসপাতালে উপদেষ্টা আদিলুর রহমান খান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
আহত শিক্ষার্থীদের দেখতে ঢামেক হাসপাতালে উপদেষ্টা আদিলুর রহমান খান আহত শিক্ষার্থীদের দেখতে ঢামেক হাসপাতালে উপদেষ্টা আদিলুর রহমান খান।

ঢাকা: আনসার সদস্যদের হামলায় আহত শিক্ষার্থীদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গিয়েছেন অন্তবর্তী সরকারের গৃহায়ন ও গণপূর্ত এবং শিল্প মন্ত্রণালয়ের উপদেষ্টা আদিলুর রহমান খান। সেখানে তিনি আহতদের সঙ্গে কথা বলেন ও তাদের চিকিৎসার খোঁজখবর নেন।



সোমবার (২৬ আগস্ট) ঢামেক হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে যান তিনি। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আসাদুজ্জামান, ডা. নুরুল ইসলামসহ বিশেষজ্ঞ চিকিৎসকরা।

উপদেষ্টা আদিলুর রহমান খান ঢামেক হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদেরও চিকিৎসার খোঁজখবর নেন।  

এর আগে রোববার (২৫ আগস্ট) রাতে সচিবালয়ের সামনে আনসার সদস্য ও শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আবদুল্লাহসহ অন্তত ৩০ শিক্ষার্থী আহত হন। এ সময় কয়েকজন আনসার সদস্য আহত হন। বেআইনি সমাবেশ ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে সোমবার (২৬ আগস্ট) চার হাজার ১১৪ জন আনসার সদস্যের নামে রাজধানীর পল্টন মডেল থানায় মামলা হয়েছে। এ মামলায় বাদী হয়েছে পুলিশ।  

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) সুজানূর ইসলাম মামলার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
জিসিজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।