ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে জামালপুরে সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে জামালপুরে সমাবেশ

জামালপুর: ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ ও বিভিন্ন মিডিয়া হাউজে হামলা, ভাঙচুরের প্রতিবাদে এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে শহরের পৌর সুপার মার্কেটে জেলায় কর্মরত সাংবাদিক সমাজের ব্যানারে এ প্রতিবাদ সমাবেশ পালিত হয়েছে।

এর আগে গত ২১ আগস্ট মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

ঘণ্টাব্যাপী প্রতিবাদ সমাবেশে প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে জামালপুর জেলার সিনিয়র সাংবাদিক উৎপল কান্তি ধর, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রতিদিন শুভ্র মেহেদী, নিউজ টুয়েন্টিফোরের তানভীর আজাদ মামুন, বাংলানিউজটোয়েন্টিফোর জেলা প্রতিনিধি সাগর ফরাজী, কালের কণ্ঠের বিভিন্ন উপজেলার সংবাদাতাসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার জেলার সাংবাদিকরা বক্তব্য দেন।

এসময় বক্তারা বলেন, গত ১৯ আগস্ট দুপুরে হঠাৎ শতাধিক মানুষ মিছিল নিয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ কমপ্লেক্সে হামলা ও ভাঙচুর চালায়। এসময় অফিসের টেবিল, কম্পিউটার, এসি ভাঙচুরের পাশাপাশি মিডিয়া প্রাঙ্গণে রাখা ২০ থেকে ২৫টি গাড়িতে ব্যাপক ভাঙচুর চালানো হয়। মিডিয়া হাউজসহ দেশব্যাপী সাংবাদিকদের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে কমপ্লেক্সে ন্যাক্কারজনক হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।