ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

শিবচরে তুচ্ছ ঘটনায় দুইজনকে কুপিয়ে জখম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
শিবচরে তুচ্ছ ঘটনায় দুইজনকে কুপিয়ে জখম 

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে পলাশ (৩৬) ও আসিফ (১৭) নামে দুইজনকে কুপিয়ে জখম করা হয়েছে।  

সোমবার (২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের খলিফাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহত পলাশ ওই এলাকার খলিল মাস্টারের ছেলে এবং আসিফ চাঁনমিয়া মুন্সির ছেলে।

জানা গেছে, গত শুক্রবার পলাশের ছেলের আকিকা অনুষ্ঠান করা হয় নিজ বাড়িতে। অনুষ্ঠানে প্রতিবেশী হাদিস খালাসি, তার ছেলে শাহ আলম ও রফিকুল ইসলাম অতিথিদের আপ্যায়নের দায়িত্ব পালন করেন। অনুষ্ঠান শেষে কোনো কারণে হাদিস খালাসি না খেয়েই বাড়িতে চলে যান।

এদিকে গত রোববার বিষয়টি নিয়ে রফিকুল খালাসির সঙ্গে পলাশের কথা কাটাকাটি হয়। এ ঘটনার পর সোমবার রাত ৯টার দিকে বাড়ির পাশের এক দোকানে আড্ডা দিচ্ছিলেন পলাশ ও আসিফ। এসময় হাদিস খালাসির নেতৃত্বে কয়েকজন অতর্কিত হামলা চালায় তাদের ওপর। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তাদের। এসময় আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আমিনুল ইসলাম বলেন, রাতে দুইজন রোগী গুরুতর আহত অবস্থায় এখানে আসেন। একজনের অবস্থা খুবই খারাপ ছিল। প্রচুর রক্তপাত হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, বিষয়টি পুলিশ অবগত আছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।