ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

নবাবগঞ্জে সালমান এফ রহমানসহ ১৭৩ জনের নামে মামলা

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
নবাবগঞ্জে সালমান এফ রহমানসহ ১৭৩ জনের নামে মামলা

নবাবগঞ্জ (ঢাকা): সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সাবেক এমপি সালমান এফ রহমানসহ ১৭৩ জনের নামে ঢাকার নবাবগঞ্জ থানায় বিস্ফোরক আইনে মামলা হয়েছে। এ মামলায় অজ্ঞাতনামা আরও ২৫০-৩০০ জনকে আসামি করা হয়েছে।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কলাকোপা ভৈরাহাটি গ্রামের ফাতেমা বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলা নম্বর-৩, তারিখ: ০২/০৯/২০২৪।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট সকাল ১০টার দিকে নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে শিক্ষার্থী-জনতার শান্তিপূর্ণ কর্মসূচিতে অবস্থান করছিলেন ফাতেমা। এসময় সালমান এফ রহমানের নির্দেশে আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র ও লাঠি নিয়ে আমাদের ওপর আক্রমণ করা হয়। তাদের শর্টগানের গুলি এবং লাঠির আঘাতে তিনিসহ কয়েকজন শিক্ষার্থী আহত হন। পরের দিন নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা ফাতেমার শরীর থেকে ২৭টি গুলি বের করে। চিকিৎসা নিয়ে আসামিদের নাম সংগ্রহে দেরি হওয়ায় মামলা করতে দেরি হয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জালাল গণমাধ্যমে মামলার সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।