ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বানারীপাড়ায় বাসচাপায় কলেজছাত্র নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
বানারীপাড়ায় বাসচাপায় কলেজছাত্র নিহত

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলায় বাসের চাপায় সৌরভ গাইন (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরেক কলেজছাত্র।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বোর্ড স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করেছে। সৌরভ গাইন বানারীপাড়া পৌরশহরের ৭ নম্বর ওয়ার্ডের শান্তি গাইনের ছেলে। তিনি বানারীপাড়া ডিগ্রি কলেজের বিএ প্রথম বর্ষের শিক্ষার্থী ও টিঅ্যান্ডটি মোড়ে একটি গ্যারেজে কাজ করতেন। আহত কলেজছাত্র সজল (২০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে বানারীপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) লেলিন কান্তি হালদার জানান, দুপুর ২টার দিকে সৌরভ ও সজল উপজেলার গুয়াচিত্রা বাজার থেকে মোটরসাইকেল নিয়ে বানারীপাড়া পৌরসভার উদ্দেশে রওয়ানা দেন। বরিশাল-বানারীপাড়া মহাসড়কে পৌঁছালে ঢাকা থেকে স্বরূপকাঠির উদ্দেশে ছেড়ে আসা দক্ষিণ বাংলা পরিবহনের একটি বাস পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সৌরভ ও সজল গুরুতর আহত হন। পরে তাদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক সৌরভকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।