ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

২ ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
২ ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

গাজীপুর: গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমির সামনে ট্রাক চাপায় পোশাক কারখানার এক শ্রমিক নিহত হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে ট্রাকে অগ্নিসংযোগ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে পোশাক শ্রমিকরা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমির সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পার হওয়ার সময় এক শ্রমিক ট্রাক চাপায় নিহত হয়। এ সময় অন্যান্য শ্রমিকরা উত্তেজিত হয়ে ওই ট্রাকে অগ্নিসংযোগ করে। একপর্যায়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ শুরু করে। এতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে  ট্রাকের আগুন নেভায়। পরে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে প্রায় দুই ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

নাওজোর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন জানান, ট্রাক চাপায় পোশাক কারখানার এক শ্রমিক নিহত হয়। তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি। এ ঘটনার জের ধরে অন্যান্য শ্রমিকরা মহাসড়ক অবরোধ ও ট্রাকে অগ্নিসংযোগ করে। এতে মহাসড়কে প্রায় ২ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১৮১০, সেপ্টেম্বর ১০, ২০২৪
আরএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।