ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বগুড়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ২০০ বস্তা চাল উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
বগুড়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ২০০ বস্তা চাল উদ্ধার

বগুড়া: বগুড়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পলাশ চন্দ্র সরকারের নেতৃত্বে অভিযান চালিয়ে খাদ্যবান্ধব কর্মসূচির ২০০ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার লাহিড়ীপাড়া ইউনিয়নের রহমতবালা নামাপাড়ার একটি বাড়িতে অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করা হয়৷

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে ভ্যানে করে সরকারি বস্তাসহ চালগুলো রহমানবালা এলাকার মৃত রমজান আলীর ছেলে সালেক মিয়া তার বাড়িতে নিয়ে আসেন।

পরে রাতেই তা সরকারি বস্তা থেকে বের করে অন্য বস্তায় ভরে বাড়ির দুটি ঘরে রেখে দেন সালেক। সালেক একটি মহলের সহায়তায় ও অর্থে সরকারি চাল কেনা বেচা করছেন। দ‌রিদ্রদের মধ্যে বিতরণ করার জন্য দেওয়া সরকারি এসব চাল কিনে ঘরে মজুদ করে রেখেছিলেন তিনি।  

অভিযান পরিচালনাকালে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পলাশ চন্দ্র সরকার বলেন, খাদ্যবান্ধবের বিপুল পরিমাণ চাল অবৈধভাবে মজুদ করার অভিযোগ পেয়ে অভিযান চালানো হয়। অভিযানে সালেক মিয়ার বাড়ি থেকে ২০০ বস্তা চাল জব্দ ক‌রা হয়৷ তবে অভিযান চলাকালে সালেক বাড়িতে ছিলেন না। তার নামে নিয়মিত মামলা করা হয়েছে।  

অভিযানের সময় খাদ্য অধিদপ্তরের প্রতিনিধি ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।