ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বরগুনায় মাইকিং করে ইলিশ বিক্রি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
বরগুনায় মাইকিং করে ইলিশ বিক্রি মাইকিং করে ইলিশ বিক্রি

বরগুনা: ইলিশের মৌসুমে রাতের বেলা বরগুনায় মাইকিং করে ৪০০ টাকা কেজিদরে ইলিশ বিক্রি করেছেন বেল্লাল নামে স্থানীয় এক বিক্রেতা।  

শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বেল্লালের এই সুলভ মূল্যে ইলিশ বিক্রির ঘোষণা শুনে আশপাশের এলাকার মানুষ ভিড় করছেন তার মাছের দোকানে।

 

এক কেজিতে ক্রেতারা পাচ্ছেন ৫ থেকে ৬টি মাঝারি আকারের ইলিশ, যা বাজারের তুলনায় যথেষ্ট সস্তা হিসেবে বিবেচিত হচ্ছে।

বেল্লাল সন্ধ্যার পর বরগুনা পৌরসভার বিভিন্ন এলাকায় মাইকে প্রচারণা চালিয়ে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করছেন। বিশেষ করে ইলিশের দাম সাধারণত বেশি হওয়ায় এই সস্তা দামে মাছ কেনার সুযোগ পেয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যাচ্ছে। বরগুনার বিভিন্ন এলাকায় এই খবর ছড়িয়ে পড়ায় রাতে বেল্লালের দোকানে ক্রেতাদের ভিড় জমছে।

বেল্লাল বলেন, আমি স্থানীয়দের কাছে কম দামে ভালো মানের ইলিশ মাছ পৌঁছে দিতে চাই। তাই মাইকিংয়ের মাধ্যমে প্রচারণা চালিয়ে যাচ্ছি। তার এই উদ্যোগে বিশেষ করে নিম্ন ও মধ্যবিত্ত পরিবারগুলোর জন্য কম খরচে ইলিশ কেনার সুযোগ তৈরি হয়েছে।

ইলিশের এমন সহজলভ্যতায় বরগুনার মানুষ সন্তুষ্ট, এবং তারা মনে করছেন, এভাবে ইলিশ বিক্রি চলতে থাকলে সাধারণ মানুষের জন্য ইলিশ কেনা সহজ হবে।

বাংলাদেশ সময়: ০২১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।