ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সৈয়দপুরে নদীতে ডুবে মাদরাসাছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
সৈয়দপুরে নদীতে ডুবে মাদরাসাছাত্রের মৃত্যু খড়খড়িয়া নদী

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে খড়খড়িয়া নদীতে গোসল করতে নেমে শাহিন আলম (১৬) নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বাড়ির পাশে চান্দিয়ার ব্রিজের ঘাটে এ ঘটনা ঘটে।

 

নিহত শাহিন ওই ইউনিয়নের তেলিপাড়ার আবু তালেবের ছেলে। সে স্থানীয় পোড়ারহাট সিদ্দিকিয়া আলিম মাদরাসার দশম শ্রেণির ছাত্র ছিল।

প্রতিবেশী আজাহার আলী জানান, তিন বন্ধু মিলে সকাল ১০টার দিকে বাড়ির পাশে খড়খড়িয়া নদীতে গোসল করতে নামে শাহিন। গোসলের এক পর্যায়ে বন্যায় প্লাবিত খরস্রোতা নদীতে ডুবে যায় তারা। অন্য দুজন পাড়ে উঠতে পারলেও ডুবে যায় শাহিন। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস এবং রংপুরের ফয়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। প্রায় সাড়ে ৩ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে নদীর ভাটির দিকে ১০০ গজ দূর থেকে নিখোঁজ শাহিনের মরদেহ উদ্ধার করে ডুবুরি দল।  

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফইম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।