ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মামাকে হত্যার ৪৪ দিনের মাথায় মামাতো ভাইদের হাতে অভিযুক্ত খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
মামাকে হত্যার ৪৪ দিনের মাথায় মামাতো ভাইদের হাতে অভিযুক্ত খুন

নরসিংদী: নরসিংদীতে মামা মো. হাবিবুল্লাহকে পিটিয়ে হত্যার ৪৪ দিনের মাথায় হানিফ মিয়া (২৬) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছেন তার মামাতো দুই ভাই।  

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে নরসিংদী পৌর শহরের কাউরিয়াপাড়া ঈদগাহ মাঠের পাশে এ ঘটনা ঘটে।

 

নিহত হানিফ পৌর শহরের চৌয়ালা এলাকার আব্দুল কাদেরের ছেলে।

স্থানীয়রা জানান, গত ১৯ আগস্ট নরসিংদী শহরের চৌয়ালা এলাকার বাসিন্দা মো. হাবিবুল্লাহকে তার ভাগিনা হানিফ মিয়া পিটিয়ে হত্যা করেন। এ ঘটনার ৪৪ দিন না যেতেই মঙ্গলবার দুপুরে কাউরিয়াপাড়া পৌর ঈদগাহ মাঠের পাশে হানিফকে গলা কেটে হত্যা করেন হাবিবুল্লাহর দুই ছেলে নাঈম ও নাদিম।  

তারা আরও জানান, দুপুরে হানিফ কাউরিয়াপাড়ার ঈদগাহ মাঠে এক প্রতিবেশীর জানাজায় অংশ নেন। জানাজা শেষে ঈদগাহ গেটের সামনে পৌঁছালে আগে থেকে সেখানে থাকা তার মামাতো ভাই নাঈম ও নাদিম সবার সামনে চাইনিজ কুড়াল দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। একপর্যায়ে হানিফ মাটিতে লুটিয়ে পড়লে ধারালো ছুরি দিয়ে তার গলা কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান তারা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

মো. হাবিবুল্লাহ এবং হানিফ মিয়া পরস্পর মামা-ভাগিনা হলেও তাদের মধ্যে মামার বাড়ির সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। এ বিরোধকে কেন্দ্র করেই প্রথমে ভাগিনা মামাকে পিটিয়ে হত্যা করেন। পরে মঙ্গলবার দুপুরে ওই মামার ছেলেরা প্রতিশোধ হিসেবে হানিফ মিয়াকে হত্যা করেন।  

এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে নিহতের খালাতো ভাই হৃদয় বলেন, মামা হাবিবুল্লাহ হত্যা মামলায় বর্তমানে হানিফের ছোট ভাই জেলে রয়েছেন। আজ হানিফকে মেরে ফেলা হলো।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে। এখনো থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।