ঢাকা, বৃহস্পতিবার, ১৮ আশ্বিন ১৪৩১, ০৩ অক্টোবর ২০২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গাজীপুরে যুবদল নেতার ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ কৃষক দল নেতার বিরুদ্ধে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৪
গাজীপুরে যুবদল নেতার ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ কৃষক দল নেতার বিরুদ্ধে প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে যুবদল নেতার ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে কৃষক দল নেতা সেলিম মিয়ার বিরুদ্ধে।

বুধবার (২ অক্টোবর) রাত ৮টার দিকে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার মুক্তারপুর এলাকায় ঘটনাটি ঘটেছে।

নিহত হলেন- মুক্তারপুর এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে জাহিদুল হক শ্যামল (৫০)। তিনি মাছ ও পোলট্রি মুরগির ব্যবসা করতেন।  

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, নিহতের ছোট ভাই শামসুল হক কামাল মুক্তারপুর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। ওই সময় থেকে কামালের সঙ্গে কালীগঞ্জ থানা কৃষক দলের সহ-সভাপতি সেলিম মিয়ার ছোট ভাই সাজাউলের দ্বন্দ্ব ছিল। বুধবার রাত ৮টার দিকে মুক্তারপুর শফিকুল মার্কেট এলাকায় কৃষক দল নেতা সেলিম মিয়া, শামসুল ও মনিরের সঙ্গে কামালের কথা কাটাকাটি চলছিল। এ সময় কামালের ভাই জাহিদুল হক শ্যামল ঘটনাস্থলে যায়। পরে কামালের কাছে কী হয়েছে জানতে চান তিনি। এক পর্যায়ে সেলিম মিয়া, শামসুল ও মনির ক্ষিপ্ত হয়ে কামাল ও তার ভাই জাহিদুল হক শ্যামলকে মারধর শুরু করে। এতে শ্যামল গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এখানে নেওয়ার পর চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে জাহিদুল হক শ্যামলকে মৃত ঘোষণা করে।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবি উল্লাহ জানান, মারামারির ঘটনায় একজন নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই থানায় একটি অভিযোগ দায়ের করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৪
আরএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।