ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাইবান্ধায় খাদে পড়েছিল ইউপি সদস্যের মরদেহ, মৃত্যু নিয়ে রহস্য 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
গাইবান্ধায় খাদে পড়েছিল ইউপি সদস্যের মরদেহ, মৃত্যু নিয়ে রহস্য 

গাইবান্ধা: গাইবান্ধার সদর উপজেলায় মোস্তাক আলী (৪৮) নামে এক ইউপি সদস্যের (মেম্বার) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৪ অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার খোলাহাটি ইউনিয়নের উত্তর আনালের তাড়ি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে গাইবান্ধা-দাড়িয়াপুর সড়কের কইমারা ব্রিজের অদূরে একটি ইটভাটা সংলগ্ন সড়কের পাশের খাদের পানিতে মোটরসাইকেলসহ তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

বিকেলে ৫টার দিকে এ তথ্য নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, এঘটনায় নিহতের স্ত্রী মিনারা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

মোস্তাক সদর উপজেলার উত্তর আনালের তাড়ি গ্রামের মৃত্যু সেরাজুল ইসলামের ছেলে। তিনি খোলাহাটি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য ছিলেন।

স্বজনরা জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে নিজ বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়ে দাড়িয়াপুর বাজারে যান মোস্তাক আলী। এরপর গভীর রাত হলেও তিনি বাড়ি ফেরেনি। পরে রাতে সড়কের পাশে মোটরসাইকেলসহ তাকে পড়ে থাকার খবর পায় পরিবার। এরপর দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসক ও পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়।  

খোলাহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাসুম হক্কানি বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, মোস্তাক আলী মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। তার সঙ্গে জুয়েল মিয়া ও সোহেল নামে দুইজন ছিলেন। তাদের মধ্যে আহত জুয়েলকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হলেও সোহেল অক্ষত রয়েছেন। সব মিলে মোস্তাক আলীর মৃত্যুর বিষয়টি রহস্যজনক। কেউ বলছে অ্যাকসিডেন্ট করে তার মৃত্যু হয়েছে। আবার কেউ বলছে শত্রুতার জেরে কেউ তাকে হত্যা করেছে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।