ঢাকা, শনিবার, ১০ কার্তিক ১৪৩১, ২৬ অক্টোবর ২০২৪, ২২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নালিতাবাড়ী সীমান্ত এলাকায় পড়ে ছিল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
নালিতাবাড়ী সীমান্ত এলাকায় পড়ে ছিল যুবকের মরদেহ

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ডালুকোনা পাহাড় থেকে সোহেল রানা (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) বিকেল ৪টার দিকে উপজেলার নয়াবিল ইউনিয়নের সীমান্ত অঞ্চল ঢালুকোনা গ্রামের কান্ধাটিলা এলাকা থেকে  মরদেহটি উদ্ধার করা হয়।

 

সোহেল রানা রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় চর আমতলা গ্রামের নুর ইসলামের ছেলে। সোহেল রানার গায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

এখন পর্যন্ত সোহেল রানার বিস্তারিত আর কিছু জানা সম্ভব হয়নি। তবে পুলিশ বলছে, মরদেহের পাশে ভারতীয় একটি কাগজ পাওয়া গেছে। অনেকেই বলাবলি করছেন, সোহেল রানা ভারতে আত্মীয়ের কাছে বসবাস করতেন। হয়তো রাতে সীমান্ত পারি দিয়ে আসার পর কোন ঝামেলায় দুর্বৃত্তরা তাকে হত্যা করে ফেলে রেখে গেছে। বেলা আড়াইটার দিকে স্থানীয় এক রাখাল পাহাড়ে গরু চড়াতে গেলে অজ্ঞাতনামা ওই মরদেহের সন্ধান পায়। পরে ৯৯৯ এ ফোন করে জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে। ততক্ষণে কে বা কারা সোহেল রানার বাবার কাছেও বিষয়টি ফোনে জানায়।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছানোয়ার হোসেন বলেন, সোহেল রানার পরিবারের কাছে খবর পাঠানো হয়েছে। তার পরিবারের লোকজন এলে প্রকৃত সত্য জানা সহজ হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।