ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় চার জেএমবি তিন দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
বগুড়ায় চার জেএমবি তিন দিনের রিমান্ডে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের হাতে আটক জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) চারজন সক্রিয় সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।
 
মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে আটকদের জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড আবেদন জানানো হয়।

পরে আদালতের ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
 
রিমান্ডে নেওয়া জেএমবি সদস্যরা হলেন- গাবতলী উপজেলার পার-কাকড়া গ্রামের ফজলে রাব্বী (৫৮), তার ছেলে রংপুর কারমাইকেল কলেজের একাদশ শ্রেণির ছাত্র আহাম্মদ সাইফুল্লাহ সাদিক (১৯), বগুড়া শহরের ছিলিপুর উত্তরপাড়ার আনিছুর রহমানের ছেলে ওসামা বিন আনিছ (১৯) এবং আনিছুর রহমানের মেয়ের জামাই ইমামুস সাকলাইন ওরফে রিহান (২৩)।
 
মঙ্গলবার (২২ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি বি-সার্কেল) গাজিউর রহমান বাংলানিউজকে বিষয়টি জানান।
 
সোমবার (২১ ডিসেম্বর) দিনগত রাত অনুমান সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ছিলিমপুর উত্তরপাড়ায় আনিছুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে গোপন বৈঠক চলাকালে তাদের আটক করে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
এমবিএইচ/আইএ

** বগুড়ায় বাবা-ছেলেসহ ৪ জেএমবি সদস্য আটক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।