ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কেশবপুরে ৩ ব্যবসায়ীর জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
কেশবপুরে ৩ ব্যবসায়ীর জরিমানা ছবি: প্রতীকী

যশোর: যশোরের কেশবপুরে পাটের পরিবর্তে প্লাস্টিকের বস্তায় চাল রাখার দায়ে তিন ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  
 
মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক শরীফ রায়হান কবির অভিযান পরিচালনা করে এসব জরিমানা করেন।


 
ইউএনও শরীফ রায়হান কবির বাংলানিউজকে বলেন, সরকারি নির্দেশ অমান্য করে পাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের বস্তায় চাল রাখার দায়ে তাদের জরিমানা করা হয়েছে।  
 
তাদের মধ্যে কেশবপুর পৌর শহরের ত্রিমোহনী সড়কের সোনালী রাইস মিলের মালিক আমজাদ হোসেনকে ২০ হাজার টাকা, গম পট্টির অগ্রণী ট্রেডার্সের মালিক উত্তম সাহাকে ৫ হাজার টাকা ও একই এলাকার জনি এন্টারপ্রাইজের মালিক জনিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।  
 
অভিযানকালে উপস্থিত ছিলেন- কেশবপুরের সহকারী কমিশনার (ভূমি) সায়েদ মোমেন মজুমদার, যশোর পাট অধিদপ্তরের মুখ্য পরিদর্শক গোলাম সরোয়ারসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।  
 
এদিকে, দুপুরে শহরের ত্রিমোহনী মোড়ে কাগজ-পত্রে ত্রুটি থাকার দায়ে পাঁচ মোটরসাইকেল মালিকের কাছ থেকে ২ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।  
 
বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫     
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।