ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রেমে সাড়া না দেওয়ায় ধর্ষণের চেষ্টা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
প্রেমে সাড়া না দেওয়ায় ধর্ষণের চেষ্টা

ধুনট (বগুড়া): প্রেমে সাড়া না পেয়ে বগুড়ার ধুনটে এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছেন নাছিম প্রামাণিক (১৯) নামে এক বখাট। এ বিষয়ে নাছিমের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে স্কুলছাত্রীর বাবা।



মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ধুনট থানায় ওই বখাটেসহ ৪জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়।

বখাটে যুবক নাছিম প্রামাণিক ধুনট উপজেলার ঘুগড়াপাড়া গ্রামের আব্দুস ছালামের ছেলে।

স্থানীয়রা জানান, ধুনট উপজেলার ঘুগড়াপাড়া গ্রামের সপ্তম শ্রেণির ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন নাছিম। কিন্তু তার প্রেমে সাড়া দেয়নি স্কুলছাত্রী। এ বিষয়টি নাছিমের বাবাকে জানান স্কুলছাত্রীর বাবা। এতে ক্ষুব্ধ হন নাছিম। পরে আগের মতোই পথে বের হলে সুযোগ বুঝে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করতে থাকেন।

এক পর্যায়ে শনিবার (১৯ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে মাদারভিটা গ্রামে নানার বাড়িতে যাওয়ার সময় অপহরণ করে বাঙালি নদীর চরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালান নাছিম। এ সময় স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয়রা এসে নাছিমকে আটক করেন। পরে নাছিমের বাবা ছেলের বিচার করার কথা বলে জনতার হাত থেকে মুক্ত করে নেন। পরবর্তীতে এ ঘটনাটি নিয়ে উভয় পরিবারের মধ্যে কোনো সমঝোতা হয়নি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মিজানুর রহমান বাংলানিউজকে জানান, এ বিষয়টি নিয়ে গ্রাম্য সালিশ বৈঠকে উভয় পরিবারের মধ্যে সমঝোতা না হওয়ায় থানায় অভিযোগ করেন স্কুলছাত্রীর বাবা। তবে, এই অভিযোগটি তদন্ত করে অপরাধীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫ 
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।