ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘খালেদা জিয়ার মিথ্যাচারে মানুষ হতভম্ভ হয়েছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
‘খালেদা জিয়ার মিথ্যাচারে মানুষ হতভম্ভ হয়েছে’ স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ নিয়ে খালেদা জিয়ার মিথ্যাচারে মানুষ হতভম্ভ হয়েছেন। তিনি তার বক্তব্যের মধ্য দিয়ে বিএনপি আর ৭১’এ যুদ্ধাপরাধী দল জামায়াতকে এক কাতারে দাঁড় করিয়েছেন।



মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জ শহর আওয়ামী লীগের সভাপতি হাজী ইসহাক আলীর বাসভবনে এক অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধে শহীদদের নিয়ে খালেদার উক্তি শুধু শহীদদের প্রতি অবমাননা নয়- বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সঙ্গেও বেঈমানি করা হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাজনীতিতে পরাজিত হয়ে খালেদা জিয়া দিশেহারা হয়ে উঠেছেন।

দীর্ঘদিন স্বাধীনতা বিরোধী জামায়াতের সঙ্গে রাজনৈতিক সখ্যতার কারণে তার (খালেদা) মতিভ্রম হয়েছে মন্তব্য করে আওয়ামী লীগের সিনিয়র এ নেতা বলেন, খালেদা জিয়া মুক্তিযুদ্ধের ইতিহাস, আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও স্বাধীনতার ঘোষণা নিয়ে যে নির্লজ্জ মিথাচার করেছেন- তা ক্ষমার অযোগ্য।

এ সময় সাবেক এমপি তানভীর শাকিল জয়, শহর আওয়ামী লীগ সভাপতি হাজী ইসহাক আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।